কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সড়ক দুর্ঘটনায় পাকুন্দিয়ার নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহত


 স্টাফ রিপোর্টার | ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১:৫৬ | পাকুন্দিয়া  


গাজীপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের সালনা এলাকায় প্রধান শিক্ষক হারুন অর রশীদকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশাকে একটি মাইক্রোবাস চাপা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

পারিবারিক সূত্র জানায়, নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ সিএনজিচালিত অটোরিকশাযোগে পাকুন্দিয়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। পথে গাজীপুরের সালনা এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মাইক্রোবাস অটোরিকশাটিকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হারুন অর রশীদ পাকুন্দিয়া উপজেলার নারান্দী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা কুতুব আলীর ছেলে। তিনি নারান্দী ইউপি চেয়ারম্যান ভিপি শফিকুল ইসলাম শফিকের বড় ভাই। তার স্ত্রী এবং তিন ছেলে রয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এবং নারান্দী ইউনিয়ন তাবলীগ জামাতের আমির ছিলেন।

ব্যক্তিগত জীবনে তিনি সৎ ও আদর্শবান একজন শিক্ষক এবং সদালাপি ও আন্তরিক একজন মানুষ ছিলেন। তাঁর মৃত্যুর সংবাদে নারান্দীসহ পুরো পাকুন্দিয়ায় শোকের ছায়া নেমে আসে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর