কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্বর্ণ প্রতারক চক্রের চার সদস্য আটক


 স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর ২০১৯, শনিবার, ৬:০০ | অপরাধ 


মহিলাদের নকল স্বর্ণের বার দেখিয়ে নগদ টাকা ও পরিহিত স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়া প্রতারক চক্রের চার সদস্য কিশোরগঞ্জে আটক হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদরের সিদ্ধেশ্বরী বানিয়াকান্দি এলাকায় প্রতারণা করতে গিয়ে তারা র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যদের হাতে তিনটি নকল স্বর্ণের বারসহ আটক হয়।

আটক হওয়া প্রতারক চক্রের চার সদস্য হচ্ছে, খোকন মিয়া (৩৬), মো. মজিবুর মিয়া (৩৫), মো. হারুন মিয়া (২৮) এবং মো. আলমগীর হোসেন (২৫)।

তাদের মধ্যে খোকন মিয়া সিলেট জেলার কোম্পানীগঞ্জের টোকের বাজার কলাবাড়িয়া গ্রামের মো. মিয়া হোসেনের ছেলে, মো. মজিবুর মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার আব্দুর রাশিদ মিয়ার ছেলে, মো. হারুন মিয়া একই এলাকার মো. আলী আকবরের ছেলে এবং মো. আলমগীর হোসেন একই এলাকার মৃত মোস্তফার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, গত ৫ অক্টোবর সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মীরপাড়ার মৃত চাঁন মিয়ার স্ত্রী মোছা. রাহেলা আক্তার (৫৫) কে নতুন জেলখানা মোড় এলাকায় প্রতারক চক্র নকল স্বর্ণের চাকা দিয়ে তার কাছ থেকে নাকে ও কানের এবং হাতের বালাসহ দুই ভরি ওজনের স্বর্ণ প্রতারণা করে নিয়ে যায়।

গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাহেলা আক্তার র‌্যাবের কাছে এ ব্যাপারে একটি অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে শনিবার (২৩ নভেম্বর) দুপুরে র‌্যাব কিশোরগঞ্জ সদরের সিদ্ধেশ্বরী বানিয়াকান্দি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের চার সদস্য খোকন মিয়া, মো. মজিবুর মিয়া, মো. হারুন মিয়া এবং মো. আলমগীর হোসেনকে তিনটি নকল স্বর্ণের বারসহ আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মহিলাদের নকল স্বর্ণের বার দেখিয়ে নগদ টাকা ও পরিহিত স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেছে।

এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর