কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারীর পায়ুপথে বেরোল ৪৫৫ পিস ইয়াবা


 স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০১৯, রবিবার, ২:৪৬ | অপরাধ 


কিশোরগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় পারভীন বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। আটকের পর চিকিৎসকের পরামর্শে পেটের ভেতর থেকে পায়ুপথ দিয়ে ৪৫৫ পিস ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এর নেতৃত্বে পরিচালিত অভিযানে শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া পারভীন বেগম জেলার কুলিয়ারচর পৌরসভার পূর্ব গাইলকাটা এলাকার মো. সজল মিয়ার স্ত্রী।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় ইয়াবা ব্যবসায়ী পারভীন বেগমকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে তার পেটের ভেতরে ইয়াবা থাকার কথা জানায়। পরে চিকিৎসকের পরামর্শে পেটের ভেতরে থাকা ৪৫৫ পিস ইয়াবা পায়ুপথে বের করা হয়।

লে. কমান্ডার, বিএন এম শোভন খান আরো জানান, পারভীন বেগম কুমিল্লা থেকে কিশোরগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচার করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তারের জন্য শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

আটকের পর র‌্যাবের জিজ্ঞাসাবাদে পারভীন বেগম ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে ইয়াবাসহ আটক হওয়া পারভীন আক্তারের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর