কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীর মসূয়া ইউপি চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৫ নভেম্বর ২০১৯, সোমবার, ১:৪৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ৭নং মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর উপনির্বাচনের ভোট গ্রহণ করা হবে। নির্বাচন কমিশনের উপসচিব মাহফুজা আক্তার স্বাক্ষরিত পত্রে বিষয়টি জানা গেছে।

পত্রে স্থানীয় সরকার  (ইউনিয়ন পরিষদ) আইন,২০০৯ এর ২০ ধারা এবং স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুসারে নির্বাচন কমিশন বিভিন্ন শূন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠানের আওতায় কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর কটিয়াদী উপজেলার ৭নং মসূয়া ইউনিয়নের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিলে ৩ ডিসেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, ৫ ডিসেম্বর বাছাই, আপিল নিস্পত্তি ৯-১১ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১২ ডিসেম্বর এবং ১৩ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ আগস্ট মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিছ আলী ভূইয়া সড়ক দুর্ঘটনায় নিহত হন। তাঁর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

কটিয়াদী উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, নির্বাচনটি সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর