কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে গাঁজার আসর থেকে আটকের পর ৭ জনের জেল


 স্টাফ রিপোর্টার | ২৬ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৪ | অপরাধ 


করিমগঞ্জে গাঁজার আসর থেকে আটকের পর ওমর ছিদ্দিক (৬৫), কামাল (৪০), ফারুক (৩৫), মো. জামাল হোসেন (৪৫), মো. আউয়াল (৩৮),  সোহেল (২৫) ও মো. খাইরুল ইসলাম (২৪) নামের সাতজনকে বিভিন্ন মেয়াদে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ নভেম্বর) দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত কিশোরগঞ্জ কালেক্টরের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তাদের মধ্যে ওমর ছিদ্দিককে ৬ মাসের জেল ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের জেল এবং বাকি ৬ জনের প্রত্যেককে তিন মাসের জেল ও এক মাসের জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের জেল দেয়া হয়েছে।

তাদের মধ্যে ওমর ছিদ্দিক করিমগঞ্জ উপজেলার গাংগাইল পাঠানপাড়া এলাকার মৃত আছমত আলীর ছেলে, কামাল একই এলাকার মৃত নূর ইসলামের ছেলে, ফারুক মৃত আব্দুল কাদির এর ছেলে, মো. জামাল হোসেন মো. হোসেন আলীর ছেলে, মো. আউয়াল মো. গিয়াস উদ্দিন এর ছেলে, সোহেল মৃত বকুল মিয়ার ছেলে এবং মো. খাইরুল ইসলাম একই এলাকার আব্দুর রহিম এর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সোমবার (২৫ নভেম্বর) দুপুর ২টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এর নেতৃত্বে এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর তত্ত্বাবধানে করিমগঞ্জ উপজেলার গাংগাইল পাঠানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ওমর ছিদ্দিক এর বসতবাড়ীর গাঁজার আসর থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে জেল দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর