কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ২৬ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ১০:৫৪ | অপরাধ 


কিশোরগঞ্জে দেশীয় অস্ত্রসহ মো. ইমন (১৯) ও মুহাইমিন (২১) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. ইমন শহরের নগুয়া এলাকার মো. খোকনের ছেলে এবং মুহাইমিন কিশোরগঞ্জ সদর উপজেলার স্বল্প মারিয়া গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানানা, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে কিশোরগঞ্জ সদরে আগত জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। মঙ্গলবার (২৬ নভেম্বর) জেলার মিঠামইনের কামালপুর গ্রামের মো. আকাশ খান (১৮) নামে এক যুবক ছিনতাইকৃত মোবাইল, টাকা পয়সা উদ্ধারের বিষয়ে অভিযোগ দেন।

অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকালে কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের দুই সদস্য মো. ইমন ও মুহাইমিনকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি দেশীয় অস্ত্র(চাকু)সহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের নিকট হতে টাকা পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর