কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৮ বছর পর বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৭ নভেম্বর ২০১৯, বুধবার, ৬:১৬ | রাজনীতি 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নে ১৮ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনে মশিউর রহমান রিটনকে সভাপতি এবং কামরুজ্জামানকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা দিয়ে দ্রুততম সময়ের মধ্যে ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের আহবান জানানো হয়েছে। এতে তৃণমূলে উচ্ছ্বাসের ঢেউ লেগেছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকালে বনগ্রাম আনন্দ কিশোর স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি আশা, প্রত্যাশা ও সম্ভাবনার দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মিরাকেল। তিনি এখন বিশ্বের বুকে একটি মডেল। তিনি যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এর সুফল তৃণমূল পর্যন্ত পৌঁছে দিতে হবে। এ জন্য তৃণমূলের নেতা কর্মীকে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

প্রথম পর্বে বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছফির উদ্দিন মাস্টার এবং দ্বিতীয় পর্বে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট দিলিপ ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি মিয়া মো. ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুশতাকুর রহমান, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ ও আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে বক্তারা দীর্ঘ ১৮ বছর কাউন্সিল না হওয়ায় তাদের অভাব অভিযোগ তুলে ধরেন।

তবে দীর্ঘ দিন পর নতুন কমিটি পেয়ে তৃণমূলের নেতাকর্মীরা খুবই উচ্ছ্বসিত। উপজেলার অন্যান্য ইউনিয়নেও এর ঢেউ লাগতে শুরু করেছে। তারা আশা করেন, অন্যান্য ইউনিয়ন গুলোতেও কাউন্সিলের মাধ্যমে অল্প সময়ের মধ্যে কমিটি গঠন করা হবে।

বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সভাপতি মশিউর রহমান রিটন বলেন, তরুণ শিক্ষিত ও দলের নিবেদিত প্রাণ ব্যক্তিদের নিয়ে খুব দ্রুতই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর