কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাড়ে ৩৫ লাখ টাকার অনুদানের চেক বিতরণ


 স্টাফ রিপোর্টার | ২৭ নভেম্বর ২০১৯, বুধবার, ৭:২০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী ও স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ৫৭ জন রোগি এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১২০ জনের মোট সাড়ে ৩৫ লাখ টাকার চেক বিতরণ করেছে জেলা সমাজসেবা অধিদপ্তর।

এর মধ্যে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী ও স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ৫৭ জন রোগিকে সাড়ে ২৩ লাখ টাকা এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১২০ জনকে ১২ লাখ টাকা অনুদান দেয়া হয়।

বুধবার (২৭ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. কামরুজ্জামান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, জেলা সমাজ কল্যাণ পরিষদের সহসভাপতি শায়লা আহম্মদ খান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, নারীনেত্রী বিলকিস বেগম, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শহীদুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা, অনুদানপ্রাপ্ত রোগি ও দুর্যোগে ক্ষতিগ্রস্থ ব্যক্তি ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর