কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের এই শিশুটিকে খোঁজে পেতে সাহায্য করুন


 স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদরের বৌলাই ইউনিয়নের পাটধা কাঁঠালিয়া পাতারিয়াপাড়া গ্রাম থেকে মো: রোমান (৮) নামে এক শিশু ২৮ দিন ধরে নিখোঁজ রয়েছে । এ ঘটনায় ওই শিশুর বাবা গত ৩ নভেম্বর রোববার রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, হারিয়ে যাওয়া শিশু রোমানের বাবা মো: জহিরুল ইসলাম ঢাকায় শ্রমিকের কাজ করেন। মা প্রবাসী। শিশু রোমান দাদির কাছে থাকতো।

জিডিতে লেখা হয়, গত ৩১ অক্টোবর শিশু রোমান অন্যান্য শিশুর সাথে কাঁঠালিয়া পাতারিয়াপাড়া বাড়ির সামনে ফুটওভার ব্রিজের পাশে খেলতে যায়। অন্য শিশুরা সন্ধ্যায় বাড়ি ফিরে এলেও রোমান বাড়ি ফিরে আসেনি। এলাকায় খোঁজাখুঁজির পরও রোমানকে না পাওয়া গেলে তার বাবাকে খবর দেয়া হয়।

বাবা ঢাকা থেকে এসে সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখূঁজি করে না পেয়ে অবশেষে থানায় জিডি করেন। হারিয়ে যাওয়ার সময় রোমানের পরনে ছিল সবুজ রঙের হাফ হাতা গেঞ্জি ও লাল হাফ-প্যান্ট।

তার গায়ের রঙ ফর্সা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৩ ফুট ৬ ইঞ্চি। রোমান নিজের নাম, বাবার নাম ও গ্রামের নাম বলতে পারে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো: আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ঘটনাটি জানার পর আমরা পার্শ্ববর্তী থানাসহ সকল থানায় বিষয়টি অবহিত করে মেসেজ পাঠিয়েছি। শিশুটির সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

এদিকে শিশু সন্তানকে হারিয়ে  দিশাহারা হয়ে পড়েছে শ্রমিক জহিরুল ইসলাম ও তার পরিবার। কোনো সহৃদয়বান ব্যক্তি শিশুটির খোঁজ পেলে কিশোরগঞ্জ সদর মডেল থানায় (০১৭১৩৩৭৩৪৮০) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর