কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত


 স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫০ | বিশেষ সংবাদ 


বাজিতপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে কর্তব্যরত অবস্থায় দ্রুতগামী একটি পিকআপ ভ্যানের চাপায় জাহিদুল ইসলাম জয় (২০) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। বুধবার (২৭ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার উজানচর জামতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল জাহিদুল ইসলাম জয় (কনস্টেবল নং-১১৫৩) বাজিতপুর থানার পিরিজপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি জেলার হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের দাপুনিয়া গ্রামের আব্দুল গণি মিয়ার ছেলে।

তবে তিনি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নোয়াগাঁও গ্রামে খালার বাড়িতে বড় হয়েছেন। খালার বাড়ির ঠিকানাতেই মাত্র এক বছর ১৫ দিন আগে পুলিশে চাকরি হয় জাহিদুল ইসলামের।

পিরিজপুর পুলিশ ফাঁড়ির এসআই (সশস্ত্র) হাবিল উদ্দিন জানান, রাত পৌনে ৩টার দিকে পুলিশের টহল গাড়ি থেকে নিচে নেমে সড়কে দাঁড়িয়ে থাকার সময় ভৈরবের দিকে যাওয়া একটি পিকআপ ভ্যান জাহিদুলকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পিকআপচাপায় ঘটনাস্থলেই জাহিদুল মারা যান। সহকর্মীরা তাকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহ কিশোরগঞ্জ নিয়ে যাওয়া হয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, দুপুর আড়াইটায় কিশোরগঞ্জ পুলিশ লাইন্স মাঠে নিহত জাহিদুল ইসলামের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) নিহত জাহিদুল ইসলামের বড় ভাই আশরাফুল ইসলাম ও পরিবারের অন্যান্য সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে এক লাখ টাকা প্রাথমিক অর্থ সহায়তা তুলে দেন।

পরে মরদেহ হোসেনপুর উপজেলার দাপুনিয়া গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাদ এশা সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর