কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় হারুন মাস্টারের স্মরণসভা অনুষ্ঠিত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৬:৪৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নারান্দী উচ্চ বিদ্যালয়ের সদ্য প্রয়াত প্রধান শিক্ষক হারুন-অর-রশীদ স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) বিকালে নারান্দী ইউনিয়নবাসীর আয়োজনে নারান্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিনের সভাপতিত্বে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, সাবেক সহসভাপতি শামসুদ্দোহা, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর, নারান্দী ইউপি চেয়ারম্যান ও মরহুমের ছোট ভাই সাবেক ভিপি শফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আহমেদ ফারুক খোকন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ প্রমুখ।

বিশিষ্ট সমাজসেবক মো. আবদুল মান্নানের সঞ্চালনায় স্মরণসভায় মরহুমের সহকর্মী, সহপাঠী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন বক্তব্য রাখেন।

পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। এতে নারান্দীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২১ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় গাজীপুরে এক সড়ক দুর্ঘটনায় হারুন অর রশীদ মারা যান। তিনি নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। এছাড়া তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ও তাবলীগ জামাতের মুরব্বি ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর