কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন


 স্টাফ রিপোর্টার | ২ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:১৯ | করিমগঞ্জ  


জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন করিমগঞ্জ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ২০১৯ নির্বাচিত হয়েছেন। সোমবার (২ ডিসেম্বর) তাঁকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এর সভাপতিত্বে এবং শ্রেষ্ঠ শিক্ষক বাছাই কমিটির কর্মকর্তাবৃন্দ বিভিন্ন দিক যাচাই-বাছাই করে পুরুষ ক্যাটাগরিতে মীর আশরাফ উদ্দিন’কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেন।

মীর আশরাফ উদ্দিন ২০০৪ সাল থেকে করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ১৯৯৯ সালে প্রধান শিক্ষক হিসেবে উপজেলার মোকামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

জঙ্গলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে মীর আশরাফ উদ্দিন এর আগে ২০০৮, ২০১৩ ও ২০১৪ সালে তিন বার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন।

মীর আশরাফ উদ্দিন অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে আসছেন। বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি সুনাম কুড়িয়েছেন।

জঙ্গলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথেও জড়িত রয়েছেন। তিনি জঙ্গলবাড়ী গণকেন্দ্র পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর