kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ছাত্রীকে ছুরিকাঘাতকারী সেই বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার


 বিশেষ প্রতিনিধি | ১১ মার্চ ২০১৮, রবিবার, ১২:৪৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাতকারী বিশ্ববিদ্যালয় ছাত্র ইমরান (২১) পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাজিতপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমান ও পরিদর্শক (ইন্টিলিজেন্স) এসএম শফিকুল ইসলামের নেতৃত্বে কিশোরগঞ্জ থানা পুলিশের একটি বিশেষ দল এই গ্রেপ্তার অভিযানে অংশ নেয়।

গ্রেপ্তার হওয়া ইমরান কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষবর্ষের শিক্ষার্থী এবং শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকার বাসিন্দা রতন মিয়ার ছেলে।

অন্যদিকে আহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর নাম সৈয়দা ইলমী সুলতানা (২১)। সে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী এবং শহরের হারুয়া এলাকার অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে। এ ঘটনার পর ছাত্রীর বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ইমরানকে একমাত্র আসামি করে মামলা করেন।

মামলা দায়েরের পর পরই অভিযুক্ত ইমরানকে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এক সঙ্গে পড়ার সুবাদে ইমরান ও ইলমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কিছুদিন যাবত তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টিসহ প্রেমে ফাটল ধরে। এরপরও ইমরান বিভিন্নভাবে প্রেমের জন্য ইলমিকে উত্ত্যক্ত করে। শনিবার দুপুরে ইলমি বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে রিক্সাযোগে বাসায় যাওয়ার সময় দুপুর সাড়ে ১২টার দিকে শহরের খরমপট্টি এলাকার ম্যাপল স্কুলের সামনে ইমরান তার সাথে আনা ছুরি/চাকু দিয়ে ইলমির মুখমণ্ডলের বিভিন্ন অংশ ও পিঠে উপর্যুপরি আঘাতে ক্ষতবিক্ষত করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এ ঘটনায় দায়ের করা মামলার আসামি ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেয়া হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ