কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারি যুবকের জেল-জরিমানা


 সোহেল সাশ্রু, ভৈরব | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১:২৮ | ভৈরব 


ভৈরবে ট্রেনের টিকিট কালোবাজারির সময় মো. মমিনুল ইসলাম (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। তখন তার কাছ থেকে বিভিন্ন আন্তনগর ট্রেনের ১২টি টিকিট জব্দ করেন র‌্যাব সদস্যরা।

পরে আটককৃত যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যামে দুই মাসের জেল এবং ৭ হাজার ৯৮০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

টিকিট কালোবাজারি মো. মমিনুল ইসলাম ভৈরব পৌর এলাকার জগন্নাথপুর মধ্যপাড়ার মৃত শিশু মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ভৈরব রেলস্টেশনে টিকিট কালোবাজারি হয়, এ অভিযোগ দীর্ঘদিনের। এ প্রেক্ষিতে বুধবার (৪ ডিসেম্বর) র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে রেলওয়ে স্টেশনে অভিযান চালানো হয়।

তখন হাতেনাতে রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে বিভিন্ন আন্তনগর ট্রেনের ১২টি টিকিটসহ মো. মমিনুল ইসলামকে আটক করা হয়। পরে আটককৃত যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়।

স্টেশনে উপস্থিত যাত্রীরা অভিযোগ করেন ,ভৈরবে রেলস্টেশনে টিকিটের জন্য কাউন্টারে গেলে বলা হয়, ট্রেনের টিকিট সব আগেই বিক্রি হয়ে গেছে। অথচ ট্রেনে ওঠার পর দেখা যায়, অনেক আসনই ফাঁকা। অগ্রিম টিকিট কিনতে গেলেও টিকিট পাওয়া যায় না।

কিন্তু কালোবাজারে ঠিকই টিকিট বিক্রি হয়। বাধ্য হয়ে কালোবাজারিদের কাছ থেকে দ্বিগুণ দামে টিকিট কিনতে হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর