কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উৎসর্গ ফাউন্ডেশনের কিশোরগঞ্জ জেলা শাখার স্বেচ্ছাসেবক কমিটি


 স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:০৪ | সংগঠন সংবাদ 


‘রক্তদানে উৎসাহিত করুন, জীবনের প্রয়োজনে জীবন’ এই স্লোগানে মানবতার সেবায় ‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ এর কিশোরগঞ্জ জেলা শাখার স্বেচ্ছাসেবক” নতুন কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে। গত বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) আগামী এক বছরের জন্য ৪ জন উপদেষ্টা ও ৪০ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান মো. ইমরুল কায়েস এর স্বাক্ষরে নতুন এই কমিটির অনুমোদন দেয়া হয়। নবগঠিত কমিটিতে সানাউল হাবীব রনি সভাপতি এবং ডা. মেহেদী নাসিম রিয়াদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির প্রধান উপদেষ্টা ডা. জুনিয়র তাহের রেনেসাঁ এবং উপদেষ্টা মো. আনিসুর রহমান শিকদার শুভ্র, মো. সুমন জামান ও মো. মাসুদুল ইসলাম।

নবগঠিত কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি আমিনুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক রুবাইয়াত হাসান অন্তর, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ ইমন, আকরাম পাঠান শোভন, অর্থ বিষয়ক সম্পাদক মো. মাহফিজুর রহমান উজ্জল, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাখাওয়াত হোসেন আকাশ, দপ্তর বিষয়ক সম্পাদক সোনান নাকিব সনেট, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক মারুফুল ইসলাম শুভ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈম ইসলাম সাগর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আদনান সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদিকা আফ্রিদা জাহান সাওবি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মেহেদী আক্তার ফাল্গুন নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির কার্য নির্বাহী সদস্যরা হলেন, আরমান আলী পাঠান, খাইরুল ইসলাম রানা, রফিকুল ইসলাম রানা, খাইরুল ইসলাম ইমন, মেহেদী হাসান হৃদয়, সামাদুল ইসলাম মিয়াদ, এস. আর. সজিব সরকার, রিংকন সুত্রধর, নুসরাত জাহান কবিতা, তাসনীম সোহা, মশিউর রহমান, শাহাদাত হোসেন রনি, নাঈম পাশা, নূরুল আমিন আশিক, রেদুয়ান হাসান প্রিয়, মনির হোসেন, জুবায়ের হাসান তুষার, মো. শাকিল মিয়া, আরমান মিয়া, মোস্তাকিম, মো. ইমরান, শহিদুল কবির, জয়নাল আবেদীন, মো. সোহেল তানভির, সাকিব আহমেদ এবং ইমরান হোসেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর