কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৭ বছর পালিয়ে থেকেও গ্রেপ্তার এড়াতে পারেনি পাকুন্দিয়ার রতন


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৬:২৬ | পাকুন্দিয়া  


১৭ বছর পালিয়ে থেকেও গ্রেপ্তার এড়াতে পারেনি কিশোরগঞ্জের পাকুন্দিয়ার রতন (৫০)। ১৭ বছর আগে চুরির মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত রতন এতোদিন ফেরারি থেকে অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে পাকুন্দিয়া উপজেলার বিশ্বনাথপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া রতন পাকুন্দিয়া উপজেলার বিশ্বনাথপুর গ্রামের নিজাম উদ্দিন ওরফে ফালু মিয়ার ছেলে। তাকে সোমবার (৯ ডিসেম্বর) সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রতন মিয়ার নামে ১৯৯৮ সালে একটি চুরির মামলা হয়েছিল। ওই মামলায় ২০০২ সালে আদালত তাকে এক বছরের সাজা প্রদান করে। ওই রায়ের পর থেকে পলাতক ছিল রতন।

সম্প্রতি পাকুন্দিয়া থানা পুলিশ পুরনো ওয়ারেন্ট তামিলে অভিযান শুরু করে। এর প্রেক্ষিতে রোববার (৯ ডিসেম্বর) রাতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম উপজেলার বিশ্বনাথপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি রতনকে গ্রেপ্তার করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (৯ ডিসেম্বর) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর