কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার লাঞ্ছনায় শিক্ষকদের স্মারকলিপি

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:০১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামালকে লা’ঞ্চিত ও হুমকি দেওয়ার প্রতিবাদে এবং বিচার দাবিতে উপজেলার শতাধিক শিক্ষক উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নিকট স্মারকলিপি প্রদান করেছেন।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নিকট আনুষ্ঠানিকভাবে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান করেন উপজেলার ১নং কুলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মো. জাকারিয়া, ৪১নং কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আলম রাশিদ, ৮নং আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কুদ্দুছ-উন-নূর, ৪৩নং দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া, ৩০নং বড় ছয়সূতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলে এলাহি ও তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আয়ুব খান।

এ সময় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদারসহ সরকারি কর্মকর্তা ও শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত শনিবার (৭ ডিসেম্বর) আনুমানিক দুপুর ১টার দিকে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামাল পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ডুমরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের মত বিনিময় সভা শেষে বাসায় ফেরার পথে আনুমানিক দুপুর ১টা ২০ মিনিটের সময় উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে এক মিষ্টির দোকানের সামনে উপজেলার ৫৩নং বাজরা মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনায় পর্ষদের সদস্য জুয়েল মিয়া লোকজন নিয়ে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. মোস্তফা কামালকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়।

উল্লেখ্য, ইতিপূর্বে বাজরা মাছিমপুর এলাকার আরমান নামে এক ব্যক্তি ওই সহকারী উপজেলা শিক্ষা অফিসারকে মোবাইল ফোনে বিভিন্ন ভয়ভীতি দেখায়। যা শিক্ষকদের অত্যন্ত ব্যথিত করেছে।

আমরা অত্র উপজেলার সকল প্রাথমিক শিক্ষকগণ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অপরাধীদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি।

জানা যায়, গত ৭ ডিসেম্বর মুহাম্মদ মোস্তফা কামাল বাদী হয়ে এ ব্যাপারে কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর