কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মোটর সাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:২৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় মোটর সাইকেলের ধাক্কায় একটি গাছের সাথে সজোরে আঘাত খেয়ে জিহাদ ওরফে বায়েজিদ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে মঠখোলা-কটিয়াদী সড়কে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশু জিহাদ ওরফে বায়েজিদ পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্যমান্দারকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনার পর পরই স্থানীয় জনতার সহায়তায় মোটর সাইকেলের দুই আরোহীসহ মোটর সাইকেলটিকে আটক করেছে পুলিশ।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টির নিশ্চিত করে জানান, শিশু জিহাদ ওরফে বায়েজিদ বাড়ি থেকে তেল আনতে তেলের পাম্পে যাচ্ছিল।

পথে মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিশুটিকে একটি দ্রুতগতির মোটর সাইকেল ধাক্কা দেয়। এতে শিশুটি ছিটকে সড়কের পাশের একটি গাছের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

মুমূর্ষু অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোটর সাইকেলের দুই আরোহী জসিম (২০) ও রাব্বি (১৩) কে মোটর সাইকেল সহ আটক করা হয়েছে।

এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ পরিদর্শক মুহাম্মদ শফিকুল ইসলাম জানিয়েছেন।

এদিকে শিশুটির এমন মর্মান্তিক মৃত্যুতে পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর