কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রাথমিক শিক্ষকদের শুভেচ্ছায় সিক্ত হলেন কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ সদরের ইউএনও


 স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:১৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ সদর উপজেলার কড়িয়াইল ইউনিয়নের দামপাড়া বড়খালের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার (১১ ডিসেম্বর) প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া। সভায় প্রধান শিক্ষকদের অভিনন্দন আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন কিশোরগঞ্জ সদরের উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া।

সভার শুরুতেই প্রধান শিক্ষকগণ প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। শুভেচ্ছা জানান বিশেষ অতিথি সৎ ও নিষ্ঠাবান উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক খানকেও।

শিক্ষকদের কাছে পেয়ে প্রধান অতিথি তার শৈশবের স্মৃতি তুলে ধরে বলেন, আমি এখনো বাড়িতে গেলে প্রাইমারী স্কুলের শিক্ষকদের সাথে দেখা করে সালাম করে তাদের কাছ থেকে দোয়া নিয়ে আসি। অনেক সময় তাদেরকে পাই না, অনেকের আবার বয়সও হয়েছে। অনেক সময় আবার সময়ের অভাবে তাদের কাছে যেতে পারি না। তার পরও চেষ্টা করি।

তিনি বলেন, সবচেয়ে শ্রদ্ধা ও পূজনীয় মানুষ হলেন প্রাথামক শিক্ষার কাজে যারা নিয়োজিত তারা। কারণ শিক্ষকগণ প্রতিটি মানুষকে জীবনের প্রথমেই স্বপ্ন দেখান। আর এজন্যই আজ আমি মানুষ হয়েছি, আরো অনেক সামনে যাবার স্বপ্ন দেখি।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল বাশার মৃধা সভায় সভাপতিত্ব করেন। সমন্বয় সভায় কড়িয়াইল ক্লাস্টারের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর