কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি ফুটবলে কিশোরগঞ্জ চ্যাম্পিয়ন

 স্টাফ রিপোর্টার | ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:৩৮ | খেলাধুলা 


খান বাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর শিরোপা জিতেছে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ২-০ গোলে নেত্রকোনা জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ জেলা দল। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের পুরাতন স্টেডিয়ামে বিকালে টুর্নামেন্টের ফাইনালটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচ উপভোগ করতে দুপুরের আগে থেকেই দর্শকের ঢল নামে স্টেডিয়ামে। স্টেডিয়ামভর্তি দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন। স্টেডিয়ামের উপচেপড়া ভীড় থাকায় স্টেডিয়ামের আশপাশের বেশ কয়েকটি স্থানে বড় পর্দায় খেলাটি দেখানোর ব্যবস্থা করা হয়। ফলে খেলা চলাকালে স্টেডিয়াম সংলগ্ন সড়কগুলো দর্শকদের দখলে চলে যায় এবং যান চলাচল বন্ধ থাকে।

ফাইনালে কিশোরগঞ্জের জয়ের পর বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে পুরো স্টেডিয়ামে। হাজার হাজার দর্শক কিশোরগঞ্জের জয়ে তাদের আনন্দ প্রকাশ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

এছাড়া আমন্ত্রিত অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরুর সহধর্মিণী ক্রীড়া ব্যক্তিত্ব কামরুন্নেছা আশরাফ।

খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানের পৃষ্টপোষকতায় স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী প্রেসিডেন্ট এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান, সাবেক সফল জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ইতিবাচক রাজনীতির কিংবদন্তি পুরুষ কিশোরগঞ্জের কীর্তিমান ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

গত পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল অংশহণ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর