কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৩৬ | অপরাধ 


কিশোরগঞ্জে এক কেজি গাঁজাসহ মো. শাহাব উদ্দিন (৪০) ও মো. মুজিবুর রহমান (৫০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার পূর্ব বীরদামপাড়া এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে তারা আটক হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. শাহাব উদ্দিন কিশোরগঞ্জ সদর উপজেলার শেওড়া গ্রামের মৃত আব্দুল আজিদের ছেলে এবং মো. মুজিবুর রহমান একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার পূর্ব বীরদামপাড়া এলাকায় তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানে এক কেজি গাঁজা এবং গাঁজা বিক্রয়ের নগদ দুই হাজার নয়শত পঞ্চাশ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মো. শাহাব উদ্দিন ও মো. মুজিবুর রহমানকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. শাহাব উদ্দিন ও মো. মুজিবুর রহমানের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর