কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবের বিজয় মেলা নিয়ে বিছাস এর সংবাদ সম্মেলন


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৩:৪০ | ভৈরব 


মহান বিজয় দিবস (১৬ ডিসেম্বর) ও ভৈরব মুক্ত দিবস উপলক্ষে ৪ দিনব্যাপী বিজয় মেলার আয়োজন করেছে ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ। এ উপলক্ষে ছাত্র সংসদের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছেন।

শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় ভৈরব পৌর নিউমার্কেটের ৩য় তলায় সংসদের নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ’র সভাপতিত্বে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলো ভৈরব অফিস নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, বৈশাখী টিভি ও কালের কণ্ঠ ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, জিটিভি ও ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এমএ হালিম, এসএ টিভি ভৈরব প্রতিনিধি খাইরুল ইসলাম সবুজ, বাংলাদেশের খবর ভৈরব প্রতিনিধি আব্দুর রউফ, এশিয়ান টিভি ও নয়াদিগন্ত ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদ ও দৈনিক পূর্বকণ্ঠ সহ-ব্যবস্থাপনা সম্পাদক আফসার হোসেন তূর্জা।

সংবাদ সম্মেলনে বিজয় মেলার সার্বিক পরিস্থিতি ও আয়োজন তুলে ধরা হয়। মুক্তিযোদ্ধাদের দিয়ে মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন গল্প-কাহিনী মেলায় তুলে ধরা হবে। মেলায় নিরাপত্তার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারী থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক  তানভীর আহমেদ আবীর, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান অভি, অর্থ সম্পাদক সাঈদ ইমতিয়াজ  জিসান, প্রচার সম্পাদক তানভীর আহমেদ,  ছাত্রী বিষয়ক সম্পাদক ইতি আমিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদমান আহমেদ ফাহাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদ হামি, নাট্য ও সাংস্কৃতি সম্পাদক রিয়া রায়, কার্যকরী সদস্য ইকরাম খান, রাসফিকুজ্জামান একান্ত উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর