kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৮:০৬ | পাকুন্দিয়া  


বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণের দাবিতে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি পৌর সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু বক্তব্য দেন।

বাংলাদেশ শিক্ষক সমিতি পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি ও হরশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নেকবর আলী’র সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বাংলাদেশ শিক্ষক সমিতি পাকুন্দিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চরটেকী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম শাজাহান, কাচিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবদুর রহমান, চরটেকী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাছির উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা আগামী ১৪ মার্চ কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণে বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণের দাবিতে মহাসমাবেশ সফল করার জন্য সকল শিক্ষক-কর্মচারিদেরকে উপস্থিত থাকার আহবান জানান। সেই সাথে সরকারি-বেসরকারি বৈষম্য দূরকরণ, বৈশাখী ভাতা, ৫% প্রবৃদ্ধিসহ পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদানের জোর দাবি জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ