kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে জঙ্গিবাদ বিরোধী ইমাম ওলামা সমাবেশ


 স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০১৮, সোমবার, ৮:২৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে জঙ্গিবাদ বিরোধী ইমাম ওলামা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় সোমবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

সমাবেশে ‘সন্ত্রাস জঙ্গিবাদ দমনে আলেম ওলামাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ফারুক আহমেদ, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম খান, সদর উপজেলা মসজিদের খতিব মাওলানা সিরাজুল ইসলাম, ইমাম পরিষদের সভাপতি মাওলানা হেলাল উদ্দিন ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার এনামুল বিন ফজলুল হক।

জেলা প্রশাসক বলেন, হযরত মোহাম্মদ (সা.)-এর মদিনা ঘোষণায়ও ধর্ম-গোত্র নির্বিশেষে শান্তিপূর্ণ সহাবস্থানের কথা বলা হয়েছে। কোন ধর্মই অকারণে মানুষ হত্যা, সন্ত্রাস আর হানাহানি সমর্থন করে না। কিন্তু ইসলামের নামে একদল বিপথগামী আজ সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তারা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে মুসলমানদেরকেও হত্যা করছে। আজকে ইমাম ওলামাদের এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে, জঙ্গিবাদ আর সন্ত্রাসের বিরুদ্ধে জনমত গঠন করতে হবে। স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব এবং শান্তি যেন কেই বিঘ্নিত করতে না পারে, এ ব্যাপারে ধর্মীয় নেতৃবৃন্দসহ সকল মহলকে সচেতন থাকতে হবে।

শেষে ইমাম মোয়াজ্জেন কল্যাণ ট্রাস্টের ৬৫ জন সদস্যের মাঝে ৪ লাখ ৬৮ হাজার টাকার সুদমুক্ত ঋণ ও অনুদানের চেক বিতরণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ