কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইউএনও’র ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ


 স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ১১:১২ | কিশোরগঞ্জ সদর 


মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া এর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার যশোদল, কড়িয়াইল ও দানাপাটুলী ইউনিয়নের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এতিম, দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদেরকে বিনামূল্যে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) এসব শিক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে এস.আই. মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদর উপজেলার শিক্ষা অফিসার মো. এনামুল হক খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে যশোদল ইউনিয়নের ৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র ও অসহায় শিশু শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও স্কুল ড্রেস উপহার প্রদান করা হয়।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া এস.আই. মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রিকেট খেলার সামগ্রী এবং ধলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাব ড্রেস উপহার প্রদান করেন।

এ সময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া বলেন, এসব কৃতিত্ব আমার নয়, সব কৃতিত্ব সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল বাশার মৃধার, তার অনুপ্রেরণায় আমি সহযোগিতার হাত বাড়িয়েছি। সামনে আরো সহযোগিতার ইচ্ছা রয়েছে।

এর আগে তিনি শতভাগ ভর্তি, ঝড় পড়া রোধ ও নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ভাবুন্দিয়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাহিদ মিয়ার বাড়িতে এস.আই. মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মায়েদের নিয়ে এক ওঠান বৈঠকে যোগ দেন। এসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক  উপস্থিত ছিলেন।

এর আগে তিনি গত বুধবার (১৮ ডিসেম্বর) কড়িয়াইল ও দানাপাটুলী এ দুটি ইউনিয়নের প্রতিটি বিদ্যালয়ের অসহায় শিক্ষার্থীদের মাঝেও স্কুল ড্রেস, জ্যমিতি বক্স, খাতা-কলম ও খেলার সামগ্রী উপহার দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর