কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে শীতার্তদের মাঝে মনির খান সংঘের কম্বল বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৫:০২ | সংগঠন সংবাদ 


হোসেনপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে মনির খান সংঘ, কিশোরগঞ্জ জেলা শাখা। শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলা পরিষদ গেইট সংলগ্ন এলাকায় এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় মনির খান সংঘের কেন্দ্রীয় কমিটির তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু নাঈম, মনির খান সংঘের জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক সওকত, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈম আফ্রিদি, কোষাধ্যক্ষ নওশাদ আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, "সমৃদ্ধ সুস্থ সংস্কৃতির পক্ষে আমরা মনির খান সংঘ" এই স্লোগান নিয়ে এগিয়ে চলা দেশের বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন মনির খান সংঘ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র প্রদান কর্মসূচীর আয়োজন করা হয়েছে। এর অংশ হিসেবে হোসেনপুর উপজেলার অর্ধশত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মনির খান সংঘের কেন্দ্রীয় কমিটির সম্মানিত তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু নাঈম বলেন, সমাজের অসহায় অবহেলিত মানুষজনের পাশে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে, তাদেরকে সাহায্য সহযোগিতা করতে হবে। মনির খান সংঘ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বলেই এ মহৎ কাজগুলো সম্পাদন করে থাকে।

শীতবস্ত্র বিতরণ শেষে দেশের প্রখ্যাত সংগীত শিল্পী মনির খানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য মনির খান সংঘ সঙ্গীত শিল্পী মনির খান অনুমোদিত একটি সংগঠন। সংগঠনটি সমাজের অসহায়, অবহেলিত মানুষের কল্যাণে নানা কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

সংগঠনটির অফিসিয়াল ফেইসবুক পেইজ facebook.com/monirkhansangha.bd


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর