kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জের কৃতী সন্তান জামাল উদ্দিন মীর বিট পুলিশিং কার্যক্রমে আবারও পুরস্কৃত


 মো. ইব্রাহিম হোসেন, ঢাকা | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৭:০২ | বিশেষ সংবাদ 


বিট পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর, পিপিএম আবারও পুরস্কৃত হয়েছেন। মঙ্গলবার (১৩ই মার্চ) ডিএমপি হেডকোয়ার্টার্সের ফেব্রুয়ারি ২০১৮ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে তাঁকে পুরস্কৃত করা হয়।

সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি’র কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এর আগে গত জানুয়ারি ২০১৮ মাসেও বিট পুলিশিং কার্যক্রমের বিশেষ অবদানের জন্য জামাল উদ্দিন মীর পুরস্কৃত হন।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর মোহাম্মদপুর এলাকার মাদক নিয়ন্ত্রণ, দ্রুত সেবা দেয়া, মানুষের বিপদে তাৎক্ষণিক ছুটে যাওয়া, সন্ত্রাস-জঙ্গি দমন, ইভটিজিং, অজ্ঞানপার্টি, মলমপার্টি, পেশাদার অপরাধী চক্র, বিট পুলিশের কর্মকর্তাগণ কমিউনিটি পুলিশিং কমিটিসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষা করে সংশ্লিষ্ট এলাকার আইনশৃঙ্খলা রক্ষার চেষ্টা করেন। নিজ নিজ এলাকার প্রতিটি বস্তি ও মেসের তালিকা তৈরি করে এবং সেখানে অবস্থানরত ভাসমান লোকদের সম্পর্কে তথ্য সংগ্রহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত পরিদর্শন করে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করা’সহ অপরাধ নিয়ন্ত্রণে নানা পদক্ষেপ গ্রহণ এবং সেগুলো কার্যকর করেন। এসব ভালো কাজের স্বীকৃতি হিসেবে জামাল উদ্দিন মীর পুরস্কৃত হয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ