কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৩০ লাখ টাকার ফেন্সিডিল ও চালকসহ প্রাইভেটকার আটক

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৪ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ১১:৩৭ | অপরাধ 


ভৈরবে প্রায় ৩০ লাখ টাকা মূল্যমানের ৮৯৬ বোতল ফেন্সিডিল একটি প্রাইভেটকারসহ রুহুল আমিন নামে এক চালককে আটক করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য দুর্জয় মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাবের হাতে উদ্ধার হওয়া ফেন্সিডিলের বাজার মূল্য প্রায় ৩০ লাখ টাকা। দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

সংবাদ সম্মেলনে জানানো হয়, একটি চক্র দেশের সীমান্ত এলাকা থেকে রাজধানী ঢাকায় পাইকারী ও খুচরা বিক্রির উদ্দেশ্যে ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল অভিযানে নামে।

পরে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে একটি প্রাইভেটকারকে থামতে সংকেত দিলে গাড়ি নিয়ে চালক দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। পরে প্রাইভেটকারটিতে তল্লাসি চালিয়ে পেছনে রাখা ৩টি প্লাস্টিকের বস্তায় ৮শ’ ৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ওই চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে প্রাইভেটকার চালক রুহুল আমিনকে আটক করা হয়। আটককৃত রুহুল আমিনের বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলার বোকাবুনিয়া গ্রামে।

চালক রুহুল আমিনকে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ৩০ হাজার টাকার বিনিময়ে এসব ফেন্সিডিল ঢাকায় নিয়ে যাচ্ছিল। র‌্যাবের পক্ষ থেকে ভৈরব থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করাসহ রুহুল আমিনকে হস্তান্তর করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর