কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইউপি সদস্য নিহতের ঘটনায় মামলা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:৪০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের ৩নম্বর ওয়ার্ডের মেম্বার ইউসুফ আলী মাসুদ (৪৫) নিহতের ঘটনায় মামলা হয়েছে। সোমবার (২৩ ডিসেম্বর) রাতে নিহত মাসুদের স্ত্রী মোছা. সুফিয়া খাতুন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১-২জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্তরা হলেন, হোসেন্দী পূর্বপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে জুবাইদুল হোসেন ওরফে রাজীব মিয়া ওরফে বাবু (২৫) ও একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে শাহজাহান (৪৫)।

মামলায় বলা যায়, উপজেলার হোসেন্দী দড়িপাড়া গ্রামের মৃত ইলিয়াস উদ্দিনের ছেলে মাসুদ মিয়া গত শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বাড়ি থেকে পুলেরঘাট বাজারে যান।

সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে পুলেরঘাট-পাটুয়াভাঙ্গা সড়কের চেয়ারম্যান বাজার সংলগ্ন এলাকায়  পৌঁছলে পূর্ব শত্রুতার জেরে অভিযুক্তরা তার পথরোধ করে।

এসময় অভিযুক্ত বাবু ও শাহজাহান তাদের ১-২ জন সঙ্গীর সহযোগিতায় মাসুদকে পাশের একটি কৃষি জমিতে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষ অবস্থায় অভিযুক্তরা মাসুদকে মোটরসাইকেলে তুলে পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভূইয়া বাজার সংলগ্ন একটি নির্জন স্থানে ফেলে রেখে যায়।

এসময় তার গোংড়ানোর শব্দ শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেন। পরে রোববার (২২ ডিসেম্বর) সকালে বাড়ির লোকজন তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে দুপুর একটার দিকে মাসুদ মারা যান।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১-২জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ করছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর