কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বর্ণাঢ্য আয়োজনে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 স্টাফ রিপোর্টার | ১৪ মার্চ ২০১৮, বুধবার, ৪:৩৭ | শিক্ষা  


বর্ণাঢ্য আয়োজনে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার সকালে কিশোরগঞ্জ জেলা শহরের নীলগঞ্জ রোড এলাকার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞা কেক কেটে ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

পরে ক্যাম্পাস প্রাঙ্গণে থেকে শহরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। আনন্দ র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞা, ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক ডা. আ.ন.ম নৌশাদ খান, ট্রাস্টি ভাইস চেয়ারম্যান এ.কে.এম আমিনুর রহমান ভূঞা মুকুল, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান আরিফ, ট্রাস্টি সদস্য এ.কে.এম বদরুদ্দোজা, এ.কে. মো. মাহবুবুল আলম, মো. মনিরুল হক প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ট্রাস্টি সদস্য, সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ অংশ নেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকালে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়া আগের দিন মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফানুস উড়িয়ে ও আতশবাজির মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের সূচনা করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর