কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সার্কেল এইচএসসি-৯৮ ব্যাচ গ্রুপের সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ

 ডাঃ মুহাম্মাদ আবিদুর রহমান ভূঞা | ৩০ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১০:৫৭ | সংগঠন সংবাদ 


সার্কেল এইচএসসি ৯৮ মূলত মানবতার কল্যাণে নিয়োজিত একটি ফেসবুক গ্রুপ। এই ব্যাচের উদ্যোগে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে।

এর মধ্যে শুক্রবার (২৭ ডিসেম্বর) কিশোরগঞ্জ সদরের সতাল এলাকায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। সেবামূলক সার্কেল এইচএসসি ৯৮ এর বন্ধু সংগঠনের পক্ষে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্কেল এইচএসসি ৯৮ এর বন্ধুমহলের পক্ষ থেকে লেমন, কাজী সানাউল রাসেল, দিদার, ফেরদৌস, লতিফ, ঈসা, বদরু, সৌদ, সানা, কিমন, সুমন, খৈয়াম, শাখের, সফিক, রাসেল, শোয়েব, ডাঃ জিমি ও ডাঃ রনক উপস্থিত ছিলেন।

সার্কেলের উদ্যোগে রোববার (২৯ ডিসেম্বর) কিশোরগঞ্জ সদরের লক্ষীগঞ্জ ও বেরুয়াইল এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলো বন্ধু রাসেল, লেমন, দিদার।

সোমবার (৩০ ডিসেম্বর) কিশোরগঞ্জ শহরের গাইটাল আলমগীর হোসেন সিটি এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সেখানে বিতরণ করে সার্কেল এইচএসসি ৯৮ এর বন্ধু লেমন, মামুন ভুইয়া ও ওমর খৈয়াম। আগামী ৩ ও ৪ জানুয়ারি একটি স্কুলের সুবিধাবঞ্চিত ৫০ জন শিক্ষার্থীদের একই ধরনের শীতবস্ত্র প্রদান করা হবে।

এভাবে এই গ্রুপ আগে বিভিন্ন সেবামূলক কার্যক্রমে যেমনঃ- বন্যায় ত্রাণ, গুণী শিল্পীদের চিকিৎসা সহায়তা, Circle HSC 98 এর সদস্য ইয়াসিনের চিকিৎসা ও শাহজালাল বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রের চিকিৎসায় সহায়তা করেছে।

এই গ্রুপ মুলত ১৯৯৮ সালে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী বন্ধুদের নিয়ে গঠিত। এতে প্রায় ৬০০ বন্ধু রয়েছে। বিভিন্ন সময়ে সফল গেট টুগেদার আয়োজনসহ বিভিন্ন ধরনের সেবামূলক, মানবিক কাজে অংশগ্রহণ করে চলেছে গ্রুপটি।

# ডাঃ মুহাম্মাদ আবিদুর রহমান ভূঞা, আরপি মেডিসিন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল, কিশোরগঞ্জ। সদস্য সার্কেল এইচএসসি ৯৮।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর