কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অনন্য নেতা শ্রদ্ধেয় সৈয়দ আশরাফ


 প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, জাতীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-৪ | ৩ জানুয়ারি ২০২০, শুক্রবার, ২:৫৯ | রাজনীতি 


রাজনীতিতে তিনি ধুমকেতুর মতো এসেছিলেন। সাহস, প্রজ্ঞা ও সততায় ছিলেন উজ্জ্বল। আওয়ামী লীগ ছিল তাঁর কাছে একটি পরিবারের মতো। বঙ্গবন্ধুর আদর্শের প্রতি ছিল তাঁর অবিচল বিশ্বাস।

বঙ্গবন্ধু-কন্যা, জননেত্রী শেখ হাসিনার প্রতি ছিল তাঁর শতভাগ আনুগত্য। আওয়ামী লীগের প্রতিটি কর্মীসমর্থকদের প্রতি তাঁর ছিল দরদ। বিপদে ও সঙ্কটে তিনি ছিলেন দৃঢ় প্রত্যয়ী। দল, নেতা ও মানুষের প্রতি দায়িত্ব পালনের রাজনীতি তিনি শিক্ষা দিয়েছেন আমাদের।

আমার সৌভাগ্য হয়েছিল তাঁর সঙ্গে কাজ করার। তাঁর স্নেহ ও দিকনির্দেশনায় আমার রাজনৈতিক জীবন ধন্য হয়েছে। অনেক কিছু শিখেছি তাঁর কাছ থেকে। তিনি আমাদের অভিভাবক ছিলেন।

বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সততা, সাহস ও আনুগত্যের মাধ্যমে আওয়ামী লীগের রাজনীতিকে বিজয়ী করার শিক্ষাই তিনি আমাদের দিয়ে গেছেন। আমরা সেই শিক্ষায় উজ্জীবিত হয়ে কাজ করে চলেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়ে আমরা তাঁর অপূর্ণ স্বপ্ন সফল করবো।

তাঁর মৃত্যুবার্ষিকীতে আমি গভীর শ্রদ্ধাভরে তাঁকে স্মরণ করি। তিনি আদর্শের বাতিঘরের মতো সততা ও নিষ্ঠার প্রতীক হয়ে আমাদের মাঝে চিরদিন বেঁচে থাকবেন।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় বাংলাদেশ আওয়ামী লীগ। জয় জন মানুষের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা।

# প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, জাতীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-৪




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর