কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশ এর নতুন কমিটি, সভাপতি ডা. দীন মোহাম্মদ, সম্পাদক আসলাম

 স্টাফ রিপোর্টার | ৫ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:৪৫ | সংগঠন সংবাদ 


সমকাল সুহৃদ সমাবেশ কিশোরগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন রোববার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। বিকালে শহরের স্টেশন রোডে অবস্থিত হোটেল শেরাটন এর হল রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সমকাল সুহৃদ সমাবেশ কিশোরগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মুক্তিযুদ্ধের গবেষক ও ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান এর সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বের আলোচনায় অংশ নেন স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক ডা. দীন মোহাম্মদ, লেখক ও গবেষক ড. হালিম দাদ খান, ঈশাখাঁ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান বদরুল হুদা সোহেল, জেলা নাটাব সহ-সভাপতি সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশার, সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা প্রমুখ।

আলোচনা পর্বে সমকাল সুহৃদ সমাবেশ এর লক্ষ্য, উদ্দেশ্য এবং কর্মকাণ্ডের উপর আলোকপাত করে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন দৈনিক সমকাল কিশোরগঞ্জ ব্যুরো প্রধান সাইফুল হক মোল্লা দুলু।

আলোচনা পর্ব শেষে কাউন্সিল পর্বে ডা. দীন মোহাম্মদ কে সভাপতি, বদরুল হুদা সোহেল কে সিনিয়র সহ-সভাপতি, ফেরদৌসি আফরিন প্রাপ্তি কে সহ-সভাপতি এবং আসলামুল হক আসলাম কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট সমকাল সুহৃদ সমাবেশ কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যদের মধ্যে যুগ্মসাধারণ সম্পাদক মো. আল আমিন ও বিজে সোহাগ তালুকদার, সাংগঠনিক সম্পাদক শেখ রিগ্যান, সহ-সাংগঠনিক সম্পাদক আশহাদুর রহমান সাদী, অর্থ সম্পাদক সেতারা বেগম সেতু, সহ-অর্থ সম্পাদক মিনাক্ষী পাল জয়িতা, দপ্তর সম্পাদক আরডি রুবেল, সহ-দপ্তর সম্পাদক মো. মোস্তাকিম, সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ- সাহিত্য সম্পাদক তনুশ্রী ঘোষ ত্রয়ী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজা সুলতানা রুমা, সাংস্কৃতিক সম্পাদক সুব্রত দে টুনটুন, সহ-সাংস্কৃতিক সম্পাদক তামান্না আক্তার কলি, ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক খন্দকার ইসরাত সুলতানা ইতো, সমাজকল্যাণ সম্পাদক কেয়া, সহ-সমাজকল্যাণ সম্পাদক লিপি রাণী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. হেদায়েত উল্লাহ শরীফ, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন সাজন, নারী বিষয়ক সম্পাদক মাধবী রায়, সহ-নারী বিষয়ক সম্পাদক সুস্মিতা সুলতানা, পরিবেশ বিষয়ক সম্পাদক আমেনা আক্তার, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফাহিম, পাঠচক্র সম্পাদক বর্ষা এবং সহ-পাঠচক্র সম্পাদক আকাশ ভৌমিক।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে সুহৃদ সমাবেশ এর সদস্যরা কবিতা আবৃত্তি ও সংগীত পরিবেশন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর