কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হতদরিদ্র শীতার্তদের পাশে গোল্ডেন কিশোরগঞ্জ

 স্টাফ রিপোর্টার | ৭ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:৪২ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জ শহরে হতদরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘গোল্ডেন কিশোরগঞ্জ’। মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শহরের গৌরাঙ্গবাজারের সেগুনবাগিচা এলাকায় অনলাইন নিউজ পোর্টাল ’কিশোরগঞ্জ নিউজ’ কার্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ, হতদরিদ্র ও মাদরাসার এতিম শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন।

এতে সভাপতিত্ব করেন ‘গোল্ডেন কিশোরগঞ্জ’ এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ মলাই। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ ড. এসএম ফরিদ ও সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক ও দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) আশরাফুল ইসলাম।

তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে কিশোরগঞ্জ শহরের বিভিন্ন এলাকার হতদরিদ্র নারী-পুরুষ এবং মাদরাসার এতিম শিক্ষার্থী হাসিমুখে বাড়ি ফেরেন।

সভাপতির বক্তব্যে শেখ মলাই বলেন, কিশোরগঞ্জের গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়াতে মূলত গোল্ডেন কিশোরগঞ্জ প্রতিষ্ঠিত হয়েছে। পাশাপাশি আমরা অসহায় মানুষের জন্যও করছি। জেলার মেধাবী, গোল্ডেন ও উদ্যমি মানুষদের নিয়ে আমরা এ সংগঠন গড়ে তুলেছি।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন ‘গোল্ডেন কিশোরগঞ্জ’ এর এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং আগামী দিনেও এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখার তাগিদ দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর