কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


টাঙ্গাইলের সিভিল সার্জন হলেন কটিয়াদীর কৃতী সন্তান ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান


 রাজীব সরকার পলাশ | ৯ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৫ | বিশেষ সংবাদ 


শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান কে টাঙ্গাইল জেলার সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে। গত ৭ জানুয়ারি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়।

ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের গর্বিত সন্তান। তিনি মরহুম মোঃ আফতাব উদ্দিন এবং মরহুমা সুফিয়া বেগমের পুত্র। তিন ভাই এবং এক বোনের মধ্যে তিনি তৃতীয়।

ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান ১৯৮৮ সালে মধ্যপাড়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে প্রথম বিভাগ পেয়ে এসএসসি এবং ১৯৯০ সালে গুরুদয়াল সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে স্টারমার্ক (৮০২ নম্বর) পেয়ে কৃতিত্বের সাথে এইচএসসি পাস করেন।

পরে ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে ২০০৩ সালের ২১ মে কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন।

দুই বছর পর মেডিকেল অফিসার হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালনের পর তিনি আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) হিসেবে নিযুক্ত হন। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে তাকে পদায়ন করা হয়।

তিন বছর এই দায়িত্ব পালন শেষে ২০১৯ সালের ১৯ ডিসেম্বর তিনি শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের সহকারী পরিচালক হিসেবে যোগদানের ২১ দিন পর গত ৭ জানুয়ারি টাঙ্গাইলের সিভিল সার্জন হিসেবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

ব্যক্তিগত জীবনে বিবাহিত ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান এর স্ত্রী সফিকুন্নাহার কটিয়াদী উপজেলার ৪ নং নাগেরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছেন। তাদের এক কন্যা সন্তান রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর