কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধনে কিশোরগঞ্জে বর্ণিল আয়োজন


 স্টাফ রিপোর্টার | ১০ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩৮ | বিশেষ সংবাদ 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে সারাদেশের মতো কিশোরগঞ্জেও শুরু হয়েছে ক্ষণগণনা। এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বর্ণিল আয়োজনের মাধ্যমে ক্ষণগণনা উদ্বোধনকে স্মরণীয় করে রাখা হয়।

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ক্ষণগণনা উদ্বোধন উপলক্ষে তৈরি করা মঞ্চে ডিজিটাল ডিসপ্লে বোর্ড ও এলইডি টিভির মাধ্যমে সরাসরি প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানটি সম্প্রচার ও প্রদর্শণ করা হয়।

সরাসরি অনুষ্ঠান সম্প্রচার শেষে বর্ণিল আতশবাজি ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এ সময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দুলাল চন্দ্র সূত্রধর, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র মাহমুদ পারভেজ, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান প্রমুখ ছাড়াও মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর