কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মুজিববর্ষ উদযাপনে নিকলীতে বর্ণাঢ্য আয়োজন

 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ১১ জানুয়ারি ২০২০, শনিবার, ৪:৪৭ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে দুই দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুজিববর্ষ উদযাপন করা হয়েছে। আয়োজনের দ্বিতীয় দিন শনিবার (১১ জানুয়ারি) বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

সকাল ১০টায় উপজেলার নানা শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

আনন্দ শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিকলী উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্নার সভাপতিত্বে আলোচনা সভায় নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এম রুহুল কুদ্দুছ ভুইয়া জনি, ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, নিকলী থানার অফিসার ইনচার্জ সামছুল আলম সিদ্দিকী, নিকলী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. নূর উদ্দিন মোহাম্মদ খান জাহাঙ্গীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বক্কর ছিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া নিকলীর জেলা পরিষদ অডিটরিয়ামে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনি এবং শিশু কিশোরদের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১০ জানুয়ারি) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে ক্ষণ গণনা যন্ত্র স্থাপন করা হয়। বিকালে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক এ কার্যক্রমের উদ্বাধনী অনুষ্ঠান সম্প্রচার করা হয়।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা তাদের বিভিন্ন পরিবেশনায় দর্শকদের বিমোহিত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর