কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০২০, সোমবার, ৪:৪০ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে হতদরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল ও জ্যাকেট বিতরণ করেছে ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন। সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে কটিয়াদী পৌরসভার বোয়ালিয়া ভাংনাদী এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান। এতে সভাপতিত্ব করেন ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সমাজসেবক আবদুর রহমান রুমী।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) ও কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম এবং দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি আয়কর আইনজীবী মাজহার মান্না।

ফাউন্ডেশনের নির্বাহী সদস্য বদরুল আলম নাঈমের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে সাবেক কাউন্সিলর আশরাফুল হক দাদন, ফাউন্ডেশনের সহ-সভাপতি মিছির উদ্দিন, তাহেরা নূর স্কুল এন্ড কলেজের শিক্ষক নূরুল ইসলাম ফরাজী, সমাজকর্মী কবির আহমেদ, জেলা ইটখলা শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোজাম্মেল হক বকুল প্রমুখ ছাড়াও ফাউন্ডেশনের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুই শতাধিক নারী ও পুরুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করা হয়। তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল ও জ্যাকেট পেয়ে এলাকার হতদরিদ্র নারী-পুরুষ হাসিমুখে বাড়ি ফেরেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. নাজমুল ইসলাম সোপান ‘ফজিলাতুন্নেছা রুবী ফাউন্ডেশন’ এর এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং আগামী দিনেও এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

সভাপতির বক্তব্যে আবদুর রহমান রুমী বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে এর আগে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা, শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও দরিদ্রদের কল্যাণে নানামুখী সহযোগিতা করা হয়েছে। সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীর জন্য আগামী দিনেও এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর