kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

বিপিএম পেলেন পুলিশ সুপার আনোয়ার হোসেন খান


 স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার, ১:১২ | ছবির খবর  


বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পেয়েছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, পিপিএম। পুলিশ সপ্তাহ ২০১৮ তে গত ৮ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে বাংলাদেশ পুলিশ মেডেল পরিয়ে দেন।

২০১৬ সালের ৭ই জুলাই ঈদুল ফিতরের দিন শোলাকিয়া ঈদগাহ চেকপোস্টে জঙ্গি হামলার পর জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ লড়াইয়ে সরাসরি নেতৃত্ব দেন পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান। তাঁর যোগ্য ও দক্ষ নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা পুলিশ অপরাধ দমন ও আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে। একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের পুলিশ কর্মকর্তা হিসেবেও তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। এর আগে ২০১৫ সালে তিনি কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) লাভ করেন।

এবারের পুলিশ সপ্তাহ তে অপরাধ দমনে সাহসিকতা, সেবা এবং কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে ১৮২ জন পুলিশ সদস্যকে বিপিএম ও পিপিএম পদক দেয়া হয়। সাহসিকতার জন্য ৩০ জনকে বাংলাদেশ পুলিশ মেডেল বিপিএম দেয়া হয়। সেবার স্বীকৃতি হিসেবে ২৮ জন পান একই পদক। আর সাহসিকতার জন্য ৭১ জনকে প্রেসিডেন্ট পুলিশ মেডেল বা পিপিএম দেয়া হয়। আর সেবার স্বীকৃতি হিসেবে এই পদক পান ৫৩ জন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর


















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ