কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার তিন


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৬:৩৩ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৯৮ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২৪ হাজার টাকাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার চরতেরটেকিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, পাকুন্দিয়া উপজেলার মুনিয়ারীকান্দা গ্রামের মো. সুজন মিয়া (৩২), চরতেরটেকিয়া গ্রামের জাফর ইকবাল (৩৫) ও চরপাড়াতলা গ্রামের মো. আল-আমিন মিয়া (২৬)।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে তাদের কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার (২২ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করছিল পাকুন্দিয়া থানার একদল পুলিশ।

অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, চরতেরটেকিয়া পশ্চিমপাড়া এলাকার জাফর ইকবালের বসত বাড়ির পশ্চিম পাশের একটি ঘরে ইয়াবা ক্রয়-বিক্রয় চলছে।

এ খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে এই তিনজনকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি করে সুজন মিয়ার কাছ থেকে ৪৮ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২৪ হাজার টাকা, আল আমিনের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও জাফর ইকবালের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে।

পরে তাদেরকে পাকুন্দিয়া থানায় নিয়ে আসা হয়। পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএম শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সুজন মিয়া ও জাফর ইকবালের পাকুন্দিয়া থানায় আরো মামলা রয়েছে। তাদেরকে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর