কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাড়ি ভাড়া নিয়ে ইয়াবার কারবার, ১৯১০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক


 স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১০:৪২ | অপরাধ 


কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে ১৯১০ পিস ইয়াবাসহ মো. ইয়াসিন মিয়া (৩৫) নামে এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে বাজিতপুর উপজেলার পশ্চিম পিরিজপুর উজার এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

আটক হওয়া ইয়াবা কারবারি মো. ইয়াসিন মিয়া নরসিংদী সদর উপজেলার চীনিশপুর ইউনিয়নের বীরপুর গ্রামের মৃত সাইদ মিয়ার ছেলে। সে বাজিতপুর উপজেলার পশ্চিম পিরিজপুর উজার গ্রামের মইনুদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন জানান, মো. ইয়াসিন মিয়া বাজিতপুর উপজেলার পশ্চিম পিরিজপুর উজার গ্রামের মইনুদ্দিনের বাড়িতে ভাড়া থেকে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে পশ্চিম পিরিজপুর উজার এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এ সময় মো. ইয়াসিন মিয়ার কাছ থেকে ১৯১০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রয়ের নগদ দুই হাজার একশ’ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে ইয়াবাসহ আটক হওয়া মো. ইয়াসিন মিয়ার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর