kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

বঙ্গবন্ধুর জন্মদিনে তিন হাজার রোগি পেলেন বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ


 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৮, রবিবার, ১:৩১ | স্বাস্থ্য 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে করিমগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার গুণধর ইউনিয়নের উরদিঘী দাখিল মাদরাসা প্রাঙ্গণে শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা বিএমএ আয়োজিত এই মেডিকেল ক্যাম্পে ৩০ জন বিশেষজ্ঞ চিকিৎসক তিন হাজার রোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় রোগিদের মাঝে দুই লক্ষাধিক টাকার ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএমএ সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবাল।

এতে সভাপতিত্ব করেন ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোক্তা কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের কনসালটেন্ট (মেডিসিন) ডা. মুহাম্মদ আতাউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডা. দীন মোহাম্মদ, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আ.ন.ম নৌশাদ খান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. সজল কুমার সাহা, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. রমজান মাহমুদ, অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন প্রমুখ।

গুণধর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এই ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনে সহযোগিতা করে। এছাড়া স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যানিটি অর্গানাইজেশন এর স্বেচ্ছাসেবকবৃন্দ ফ্রি মেডিকেল ক্যাম্পের স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ