কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অনার্স ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার চার

 স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৬:৪২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা শহর থেকে অপহৃত হওয়ার পরদিন জেলার করিমগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে র‌্যাব। এছাড়া বিল্লাল হোসেন (২২), মো. তরিকুল ইসলাম রাব্বি (২১), মো. আবুল হোসাইন (২০) এবং সৌরভ ঘোষ (১৯) নামে অপহরণ ও ধর্ষণকাণ্ডে জড়িত চারজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান পরিচালনা করে অপহরণ ও ধর্ষণকাণ্ডে অংশ নেয়া এই চারজনকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করে।

আটক হওয়া অপহরণ ও ধর্ষণকাণ্ডে জড়িত চার তরুণের মধ্যে বিল্লাল হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার ইজাব উদ্দিনের ছেলে, মো. তরিকুল ইসলাম রাব্বি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার শামীমুল হক হেলালের ছেলে, মো. আবুল হোসাইন কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার মো. ওসমান গনীর ছেলে এবং সৌরভ ঘোষ বাজিতপুর উপজেলার শুতার সুতারপুর গ্রামের স্বপন ঘোষের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান, বিএন জানান, বুধবার (২২ জানুয়ারি) কিশোরগঞ্জ শহরের আখড়াবাজারের পিটিআই দক্ষিণ গলি এলাকার বাসা থেকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বেরিয়ে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়।

ছাত্রীর পিতা র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে মেয়ে অপহরণের অভিযোগ দিলে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ তথ্য প্রযুক্তির সহায়তা নেয়।

পরে অপহরণ চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে এ ঘটনায় জড়িত বিল্লাল হোসেন, মো. তরিকুল ইসলাম রাব্বি, মো. আবুল হোসাইন এবং সৌরভ ঘোষকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বিকালে তাদের কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ওই ছাত্রী তাদের জানিয়েছেন, বিল্লাল হোসেনের সাথে তার পূর্ব পরিচয় ছিল।

বুধবার (২২ জানুয়ারি) ওই ছাত্রীকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের সামনে থেকে বিল্লাল হোসেন এবং তার তিন সহযোগী অপহরণ করে নিয়ে যায়। পরে সহযোগীদের সহায়তায় জোরপূর্বক তাকে বিল্লাল ধর্ষণ করে।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বলেন, এ ঘটনায় ছাত্রীর অভিভাবক (পালক পিতা) বাদী হয়ে অপহরণের পর ধর্ষণ এবং অপহরণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১)/৩০ ধারায় আটক হওয়া চারজনকে আসামি করে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

র‌্যাবের হাতে আটক হওয়া চারজনকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। পরে শুক্রবার (২৪ জানুয়ারি) আসামিদের আদালতে চালান দেয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর