কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে এসে অভিভূত চীনের রাষ্ট্রদূত মি. লি জিমিং


 সোহেল সাশ্রু | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ১০:৫৪ | বিশেষ সংবাদ 


বাংলাদেশে নিযুক্ত চীন এর রাষ্ট্রদূত মি. লি জিমিং কে কিশোরগঞ্জের কুলিয়ারচরে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে। লাল গোলাপের পাঁপড়ি ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়। কুলিয়ারচরের মানুষের এম উষ্ণ সংবর্ধনা আর আতিথেয়তায় অভিভূত হয়েছেন চীন এর রাষ্ট্রদূত মি. লি জিমিং।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৮ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসেন চীন এর রাষ্ট্রদূত মি. লি জিমিং।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মি. লি জিমিং কে লাল গোলাপের পাঁপড়ি ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়। পরে ক্রেস্ট দিয়ে তাঁকে সংবর্ধিত করা হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আমেনা ফেরদৌসি মুনা’র সভাপতিত্বে ক্রীড়ানুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ, কুলিয়ারচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সাইদা খানম মুক্তা, কুলিয়ারচর থানার পরিদর্র্শক (তদন্ত) তৌফিক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হিরা মিয়া সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন খন্দকার, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য লায়ন মশিউর আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মি. লি জিমিং বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে চীন সরকারের পক্ষ থেকে চায়না ও বাংলা লেখা সম্বলিত চীনের ইতিহাস বই ও স্কুল ব্যাগ বিতরণ করেন।

এছাড়া ক্রীড়া ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর