কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ২৮৫ পিস ইয়াবাসহ আটক ৫


 স্টাফ রিপোর্টার | ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:১১ | অপরাধ 


কিশোরগঞ্জের বাজিতপুর থেকে ২৮৫ পিস ইয়াবাসহ মোঃ ইমন (২২), মোঃ শামীম (৩৪), মোঃ সাকিব (২৩), মোঃ শাহীন মিয়া (২১) ও মোঃ রাকিব (২০) নামে পাঁচজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে বাজিতপুর উপজেলার পীরপুর জামতলা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে।

ইয়াবাসহ আটক হওয়া পাঁচজনের মধ্যে মোঃ ইমন (২২) বাজিতপুর উপজেলার মাইছচর মধ্যপাড়ার মৃত মোহাম্মদ ছানাউল্লাহ এর ছেলে, মোঃ শামীম একই উপজেলার মধ্য ভাগলপুর গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে, মোঃ সাকিব মাইছচর মধ্যপাড়ার মোঃ মোঃ আব্দুল ওয়াদুদ এর ছেলে, মোঃ শাহীন মিয়া পশ্চিম ভাগলপুর বাসষ্ট্যান্ডের পশ্চিম পার্শ্বের সেলিম মিয়ার ছেলে এবং মোঃ রাকিব মধ্য ভাগলপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান, বিএন জানান, সোমবার (২৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে বাজিতপুর উপজেলার পীরপুর জামতলা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ২৮৫ পিস ইয়াবাসহ মোঃ ইমন, মোঃ শামীম, মোঃ সাকিব, মোঃ শাহীন মিয়া ও মোঃ রাকিব এই পাঁচজনকে আটক করা হয়। তারা প্রত্যেকেই ইয়াবা ব্যবসায়ী।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে ইয়াবাসহ আটক হওয়া মোঃ ইমন, মোঃ শামীম, মোঃ সাকিব, মোঃ শাহীন মিয়া ও মোঃ রাকিবের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর