কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আদালতের কাঠগড়ায় জ্ঞান হারিয়ে আসামির মৃত্যু

 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৮, রবিবার, ৬:৩৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে আদালতের কার্যক্রম চলাকালে মানিক মিয়া (৬০) নামের এক আসামি কাঠগড়ায় ঢলে পড়েন। পরে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার দুপুরে কিশোরগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই ঘটনা ঘটে। ওই সময় বিচারক মো. জসীমউদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

মানিক মিয়া পাকুন্দিয়া উপজেলার নারান্দী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

আদালতের সংশ্লিষ্ট সূত্র জানায়, মানিক মিয়া পার্শ্ববর্তী সুপন্দীর গ্রামের গোলাম মোস্তফার দায়ের করা একটি মারামারি মামলার (নং-২৭(১১)১৭) আসামি ছিলেন। পাকুন্দিয়া থানায় দায়েরকৃত এই মামলায় গত ১২ই ফেব্রুয়ারি থেকে তিনি কিশোরগঞ্জ জেলা কারাগারে হাজতি হিসেবে বন্দী ছিলেন। রোববার তিনি আদালতের মাধ্যমে জামিনও লাভ করেছিলেন।

কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলার বাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামি মানিক মিয়াকে ধার্য্যকৃত তারিখ অনুযায়ী রোববার সকালে জেলা কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আদালতের কার্যক্রম চলাকালে একপর্যায়ে কাঠগড়াতেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে দ্রুত ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন বলে ঘোষণা করেন।

মর্গ সূত্র জানায়, পুলিশ লাশের সুরতহাল তৈরি করেছে। তবে রোববার বিকাল সোয়া পাঁচটা পর্যন্ত ময়নাতদন্ত সম্পন্ন হয়নি। লাশ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর