কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ


 স্টাফ রিপোর্টার | ৩১ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৮:৩৯ | কটিয়াদী 


বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে অসহায় এবং দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোর ঝলক’। শুক্রবার (৩১ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর বাজারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এদিন বৈরাগীর চর বাজারে অবস্থিত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোর ঝলক’ এর কার্যালয়ের সামনে দুই শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবির উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির মাষ্টারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মসুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করীম রুমি, কটিয়াদী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি ফজলুল হক জোয়ারদার আলমগীর, বঙ্গবন্ধু পরিষদ এর সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন প্রমুখ।

এ সময় কফিল উদ্দিন, অলি উল্লাহ উজ্জ্বল, মজিবুর রহমান কাজল, ডা. হারুন অর রশিদ, রফিকুল ইসলাম রবি,আব্দুল কাদির সবুজ, সালাহ উদ্দিন,নিশাদ মিয়া, কামরুল হাসান, আবুল কালাম,মাসুম মিয়া,রাসেল, কামরুল ইসলাম, এনামুল হক সহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংগঠনের নেতৃবৃন্দ বলেন, সারাদেশের মতো নদীর পাড়ে অবস্থিত ঐতিহাসিক বৈরাগীর চর-আলগীর চর, প্রেমার চর, কাজির চর ও মসুয়া-রামদী গ্রাম শীতে কাঁপছে। এই কারণে বেড়েছে গরিব দুস্থ ও অসহায় মানুষের দুর্ভোগ।

এলাকার গরিব দুস্থ ও অসহায় মানুষেরা শীতের তীব্রতায় কষ্ট পাচ্ছেন। তাই তাদের কষ্ট লাঘবের জন্য প্রতি বছরের মতো এবারও আমাদের সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

তারা বলেন, একজন মানুষ হয়ে আর একজন অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।

এদিক বিবেচনা করে সমাজের সকল বিত্তবান মানুষদেরকে অসহায় শীতার্ত নারী-পুরুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান এই সংগঠনের একদল তরুণ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর