কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সুজন কিশোরগঞ্জ জেলা কমিটির নেতৃত্বে আবারও অধ্যাপক রফিকুল ইসলাম খান-প্রদীপ কুমার সরকার

 স্টাফ রিপোর্টার | ৭ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ১২:৫৩ | সংগঠন সংবাদ 


সুশাসনের জন্য নাগরিক- সুজন এর কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে পুনরায় অধ্যাপক মো. রফিকুল ইসলাম খান সভাপতি ও হোসেনপুর বার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক প্রদীপ কুমার সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সুজন কিশোরগঞ্জ জেলা শাখা এক মতবিনিময় সভার আয়োজন করে। সন্ধ্যায় জেলা শহরের গৌরাঙ্গবাজারের সেগুনবাগিচায় অবস্থিত অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ অফিসে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক-সুজন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক মো. রফিকুল ইসলাম খান।

মতবিনিময় সভায় সিনিয়র আইনজীবী নাসিরউদ্দিন ফারুকী, অবসরপ্রাপ্ত ব্যাংকার মো. ফিরোজ উদ্দিন ভূঁইয়া, সাপ্তাহিক হোসেনপুর বার্তা পত্রিকার সম্পাদক ও সুজন জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, শাহ আশরাফ উদ্দিন দুলাল, আয়কর আইনজীবী ও দৈনিক জনকন্ঠের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মাজহার মান্না, কিশোরগঞ্জ নিউজের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, কালেরদর্পনের সম্পাদক শফিক কবীর, প্রতিদিন সংবাদের সম্পাদক মো. ফারুকুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে পুনরায় অধ্যাপক মো. রফিকুল ইসলাম খানকে সভাপতি ও হোসেনপুর বার্তা পত্রিকার সম্পাদক প্রদীপ কুমার সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় সুজনের জেলা কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা ছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর