কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচে দর্শকের ঢল


 স্টাফ রিপোর্টার | ৮ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ৭:৫২ | খেলাধুলা 


‘মুজিববর্ষের অঙ্গীকার, মাদক রুখবে খেলোয়াড়’ এই স্লোগানকে সামনে রেখে তাড়াইলে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে তাড়াইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় তাড়াইলের ৪০ জন প্রতিভাবান খেলোয়াড় নিয়ে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

প্রশিক্ষণ শেষে এই প্রতিভাবান খেলোয়াড়রা অংশ নেয় মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচে। যেখানে প্রতিপক্ষ ছিল কিশোরগঞ্জ সদরের ভূইয়া ফুটবল একাডেমির খেলোয়াড়রা।

তাড়াইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে ম্যাচ দেখতে হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।

জমজমাট এই ম্যাচে প্রথমার্ধে সাব্বির এর গোলে লিড নেয় তাড়াইল একাডেমি। দ্বিতীয়ার্ধে তাড়াইল একাডেমির অধিনায়ক দিদারের গোলে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

শেষ পর্যন্ত ২-০ গোলে জিতে উল্লাসে মেতে ওঠে তাড়াইল এর সমর্থকরা।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

মরহুম কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চন এর স্মরণে আয়োজনের সার্বিক সহযোগিতা করেন তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর