কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উচ্ছ্বাস-ভালবাসায় সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু’র জন্মদিন উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ২:২৫ | বর্ষপূর্তি উৎসব 


সিনিয়র সাংবাদিক দৈনিক সমকালের কিশোরগঞ্জের স্টাফ রিপোর্টার ও কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু’র ৫৭তম জন্মদিন রোববার (৯ ফেব্রুয়ারি) ব্যাপক আনন্দ আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে কিশোরগঞ্জ সমকাল সুহৃদ সমাবেশ এবং অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ পরিবার পৃথক অনুষ্ঠানের আয়োজন করে।

দুপুরে জেলা শিল্পকলা একাডেমির করিডরে সমকাল সুহৃদ সমাবেশ সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু’র ৫৭তম জন্মদিন উপলক্ষে আনন্দ আড্ডার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সমকাল সুহৃদ সমাবেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. দীন মোহাম্মদ।

অন্যান্যদের মধ্যে আনন্দ আড্ডায় অংশ নেন জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, ছড়াকার মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, সাংবাদিক নূর মোহাম্মদ, আশরাফুল ইসলাম, সহকারি অধ্যাপক সামিউল হক মোল্লা, সৈয়দ রেজওয়ানউল্লাহ বাশার, সুগন্ধা গ্রুপের পরিচালক টিপু সুলতান, স্বরবর্ণ নাট্য মঞ্চের সম্পাদক দেবাশীষ ভৌমিক, সমকাল সুহৃদ সমাবেশ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আসলামুল হক আসলাম প্রমুখ।

আনন্দ আড্ডা শেষে বিশাল এক কেক কেটে সবাইকে আপ্যায়িত করা হয়।

এছাড়া সন্ধ্যায় কিশোরগঞ্জ নিউজ পরিবার কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু’র শুভ জন্মদিন উৎসব অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন কিশোরগঞ্জের স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব) মোহাম্মদ আবদুল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন ফারুকী, ড. হালিম দাদ খান, ছড়াকার মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক স্বপন কুমার বর্মন প্রমুখ।

এছাড়া কিশোরগঞ্জ নিউজ পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু’কে জন্মদিনের শুভেচ্ছা এবং সুন্দর আগামী কামনা করে কিশোরগঞ্জ নিউজ এর পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ ও ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান রুমী বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন সাইফুল হক মোল্লা দুলু। তিনি তাঁর বক্তৃতায় সাংবাদিকতায় আসাসহ সাংবাদিকতা জীবনের নানা স্মরণীয় মুহূর্তের কথা উল্লেখ করেন।

এ সময় তিনি আগামীর পথচলায় সবার সমর্থন এবং সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি জন্মদিন উৎসব আয়োজনের আয়োজকসহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে কিশোরগঞ্জের কবি-সাহিত্যিক, শিক্ষক-সাংবাদিক, সংস্কৃতিকর্মী ও বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর